Categories
রাজ্য

উপমুখ্যমন্ত্রীর মোবাইল থেকে হোয়াটসঅ্যাপ গ্রুপে ছড়াল পর্ণ ভিডিও!

চরম বিপত্তির মুখে গোয়ার উপমুখ্যমন্ত্রী চন্দ্রকান্ত কাভলেকর। তাঁর মোবাইল নম্বর থেকে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে হঠাৎই শেয়ার হয় একটি ভিডিও। ‘ভিলেজেস অফ গোয়া’ নামে নির্দিষ্ট ওই গ্রুপে ভিডিওটি আসার পরই অনেকে সেটি খুলে দেখেন।

এরপরই থ হয়ে যান গ্রূপের সদস্যরা, কারণ সেটি সাধারণ ভিডিও না, রীতিমতো অশ্লীল পর্ণ ভিডিও। এরপরই শোরগোল পড়ে যায় গোয়াতে। এমনকি উপমুখ্যমন্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে ইতিমধ্যেই। গোয়া ফরওয়ার্ড পার্টি (GFP) নামের একটি রাজনৈতিক দল এই এফআইআর দায়ের করেছে।
উপমুখ্যমন্ত্রীর এই আচরণকে মহিলাদের অপমান হিসেবে বর্ণনা শুরু করেছে বিরোধীরা। পিছিয়ে নেই কংগ্রেসও, তাঁরাও এফআইআর করার হুমকি দিয়ে রেখেছে। উল্লেখ্য, গোয়ার বর্তমান উপমুখ্যমন্ত্রী কাভেলকার আগে কংগ্রেসেই ছিলেন। সম্প্রতি তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন।

পর্ণ ভিডিও বিতর্কে অবশ্য তিনি জল ঢালার চেষ্টা করেছেন। তাঁর দাবি, যে সময় তাঁর মোবাইল থেকে পর্ণ ভিডিওটি শেয়ার হয়েছে সেসময় তিনি ঘুমাচ্ছিলেন। তাই কে বা কারা এই কুকর্ম করেছে সেটা তিনি জানেন না। তবে তিনি যে এই কাজটি করেননি সেটাই বারবার বলার চেষ্টা করেছেন গোয়ার উপমুখ্যমন্ত্রী চন্দ্রকান্ত কাভলেকর। তাঁর মোবাইল ফোন হ্যাক করা হয়েছিল বলে অভিযোগ করে তিনি নিজেও গোয়া পুলিশে একটি এফআইআর করেছেন। তবুও বিতর্ক থামার কোনও লক্ষণ নেই গোয়ায়।