Categories
শিলিগুড়ি

পুলিশ দিবসে পুলিশকর্মীর দৃষ্টান্তমূলক কর্মসূচি

বিধাননগর:নিজের জন্মস্থান ইসলামপুর হাসপাতাল । এই জন্মস্থান কে সম্মান জানাতে ইসলামপুর হাসপাতাল গর্ভবতী মহিলাদের পরিবারের লোকজন সেইসঙ্গে ইসলামপুর হাসপাতালে চিকিৎসা করতে আসা রোগীদের পরিবারের সদস্যদের হাতে শিলিগুড়ি মহকুমার বিধান নগরের বাসিন্দা সমাজকর্মী ও কলকাতা পুলিশ কর্মী বাপন দাস সেনিটাইজার মাক্স সাবান তুলে দিলেন । আজ প্রায় একশ পরিবারকে ভালো রাখতে এই উদ্যোগ নিয়েছেন ।

বাপন বাবু জানান এই হাসপাতলে আজ থেকে 40 বছর আগে আমার জন্ম হয়েছিল, তখন চিকিৎসক ছিল ডক্টর বলরাম সিনহা, তাই এই হাসপাতালে প্রতি আলাদা একটা একটু ভালোবাসা আছে । তাই আজ প্রসূতি মায়েদের পরিবারের হাতে সাবান মাক্স স্যানিটাইজার তুলে দিলাম ।

সেই সঙ্গে সাধারণ মানুষের কাছে আবেদন করলাম পুলিশকে খালি বিশেষ একটা দিনের সম্মান নয়, সারাবছর সম্মান করুন, তারা রাত জেগে ডিউটি করে বলেই আমরা শান্তিতে ঘুমাই এবং রোদে জলে বৃষ্টিতে রাস্তায় দাঁড়িয়ে ট্রাফিক নিয়ন্ত্রণ করে সেই পুলিশ । তাই পুলিশ দিবস উপলক্ষে ইসলামপুর মহকুমা হাসপাতালে ছোট্ট প্রয়াস ।

বিনে পয়সায় মার্কস স্যানিটাইজর ও সাবান পেয়ে খুশি চোপড়ার সুবল সরকার, দাসপাড়ার হামিদা বানু, গোয়ালপোখরের বিসমিল্লাহ আলম পান্জিপাড়ার স্বপ্না মণ্ডল । বাপন দাস বলেন আগামী সপ্তাহে কলকাতার আর জি কর হাসপাতালে এই উদ্যোগ নিবো ।