Categories
বিনোদন রাজ্য

অভিনেত্রীকে ধর্ষণ, অশ্লীল ভিডিও তুলে ব্ল্যাকমেলের অভিযোগ

ধর্ষণ এবং অশ্লীল ভিডিও তুলে ব্ল্যাকমেল এবং ভিডিও ভাইরাল করার ভয় দেখিয়ে টাকা আদায় করার অভিযোগ তুললেন বছর ২৬-এর টলিউড অভিনেত্রী। ইতিমধ্যেই ঘটনা শোরগোল পড়ে গিয়েছে নিয়ে টালিগঞ্জ স্টুডিও পাড়ার অন্দরে ।

অভিনেত্রী এ ব্যাপারে অভিযোগ দায়ের করেছেন যাদবপুর থানায়। ইতিমধ্যেই অভিনেত্রীর স্বাস্থ্যপরীক্ষাও করিয়েছেন তদন্তকারীরা। অভিযুক্ত এক ব্যবসায়ীর বিরুদ্ধে ইতিমধ্যেই ধর্ষণ, অপরাধমূলক ষড়যন্ত্র, ব্ল্যাকমেলের মতো একাধিক ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

অভিনেত্রীর অভিযোগ, গত ৫ জুলাই তাঁর গল্ফগ্রিনের ফ্ল্যাটে জোর করে ঢুকে পড়ে তাঁর এক পূর্বপরিচিত ব্যক্তি। ওই সময় ফ্ল্যাট ফাঁকা থাকার সুযোগ নিয়ে অভিনেত্রীকে ধর্ষণ করে সেই ব্যক্তি। একইসঙ্গে তাঁর অশ্লীল ভিডিয়ো করে সে। আর সেই ভিডিও ভাইরাল করার ভয় দেখিয়ে মোটা অঙ্কের টাকাও হাতিয়ে নেয় সেই ব্যক্তি। নির্যাতনের ঘটনার পর থেকে ওই অভিনেত্রী এতটাই ট্রমার মধ্যে ছিলেন যে পুলিশের কাছে অভিযোগ জানাতেও ভয় পাচ্ছিলেন।
এই অবস্থায় ওই অভিনেত্রী এক স্বেচ্ছাসেবী সংগঠনের কয়েকজনকে ঘটনাটি জানান এবং তাদের সহযোগিতাতেই তিনি পুলিশের দ্বারস্থ হন। ইতিমধ্যেই যাদবপুর থানার পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।
উল্লেখ্য, ওই যুবতী আদতে কল্যাণীর বাসিন্দা। তিনি কাজের সূত্রে বর্তমানে গল্ফগ্রিণে থাকেন অন্যদিকে ওই অভিযুক্ত ব্যক্তি মধ্যমগ্রামের বাসিন্দা। দু’জনেই দুজনের পূর্বপরিচিত। ফলে পুলিশ সব দিক খোলা রেখেই তদন্ত শুরু করেছে।