Categories
বিনোদন রাজ্য

সুশান্ত সিংয়ের মৃত্যুর পর, টলিউডের চা’ঞ্চ’ল্যকর তথ্য ফাঁ’স করলেন অভিনেত্রী শ্রীলেখা! রইলো ভিডিও!

সুশান্ত সিং রাজপুতের মত একজন তরুণ প্রতিভাবান অভিনেতার এভাবে চলে যাওয়া মেনে নিতে পারেনি অনেকেই। সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর প্রতিবাদে গর্জে উঠেছেন অনেকেই। অনেক চাপা পড়ে থাকা ক্ষোভ প্রকাশিত হয়েছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে।এতদিন পর্যন্ত সেই প্রতিবাদ আটকে ছিল কেবল বলিউডেই। এবার সেই ঝাঁঝ এসে পড়ল টলি পাড়াতেও, শ্রীলেখা মিত্র নিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে এসে দিলেন এক বিস্ফোরক স্বীকারোক্তি।

শ্রীলেখার বক্তব্য কেবলমাত্র বলিউড নয় বাংলার টলিউডে চলে নেপোটিজম বা স্বজনপোষণ। একটি বিশেষ শ্রেণীর অনুগত না হলে বাংলায় অভিনয় জগৎ বা সংগীত জগতের প্রবেশ করার সাধ্য হয় না অনেকেরই। প্রতিভা থাকা সত্ত্বেও স্বজনপোষণের শিকার হয়ে গেছে বাংলার অনেক শিল্পীই।

শ্রীলেখা মিত্র তার নিজেরও উদাহরণ দিয়ে বলেছেন যে তিনি কিভাবে স্বজনপোষণের শিকার হয়েছেন।একসময় তিনিও ভেবেছিলেন সুশান্ত সিং রাজপুত এর মত আত্মহননের পথ বেছে নেবেন কিন্তু নিজেকে সামলে নিয়েছেন। স্বজনপোষণ বা নেপোটিজম এর বিরুদ্ধে তিনি অনেক লড়াই করেছেন ,আগামী দিনেও তাকে এর বিরুদ্ধে লড়াই করেই চলতে হবে।

তার অভিযোগ রয়েছে অভিনেতা তাপস পাল,চিরঞ্জিত এবং মূলত প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর দিকে।

তিনি তার বক্তব্যে স্পষ্ট করে জানিয়েছেন কেবলমাত্র প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জন্য বাংলায় ইন্ডাস্ট্রিতে তার নায়িকা হয়ে হয়ে ওঠা ওঠেনি।পরিচালক কৌশিক গাঙ্গুলি, সৃজিত মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়ের প্রতি তিনি তার অভিযোগ জানিয়েছেন। সৃজিত মুখোপাধ্যায় তার বন্ধু হওয়া সত্ত্বেও তাকে সিনেমায় সুযোগ না করে দেওয়ার জন্য তিনি কষ্ট প্রকাশ করেছেন।