Categories
দুনিয়া দেশ

করোনাতে আক্রান্ত হয়ে মৃত দাউদ ইব্রাহিম !!

করোনাতে মৃত দাউদ ইব্রাহিম, সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে এই খবর। সূত্রের খবর কয়েকদিন আগে ডন দাউদ এর করোনা সংক্রমণ ধরা পড়ে। সংক্রমিত হন তার স্ত্রী ও নিরাপত্তা রক্ষীদের মধ্যে অনেকে।

মুম্বাই অন্ধকার জগতের বড় নাম দাউদ ইব্রাহিম।বাবা ছিলেন পুলিশ কনস্টেবল।ভাই বোন অনেক,বাবার একার রোজগারে সংসার।অভাবের সংসারে বেড়ে ওঠা দাউদের ভিরে যায় তৎকালীন মুম্বাইয়ের ডন হাজী মস্তানের দলে । পরবর্তীতে ছোটা রাজন ছোটা শাকিল দের নিয়ে তৈরি করে নিজের গ্যাং ডি কোম্পানি। ১৯৯৩ সালে মুম্বাই সিরিয়াল ব্লাস্ট এ নাম জড়ানোয় ভারত থেকে পালিয়ে যায়, ভারত সরকারের এই মোস্ট ওয়ান্টেড ক্রিমিনাল।

দুবাই করাচি একাধিক স্থানে থেকে ভারতবর্ষে নিজের নেটওয়ার্ক পরিচালনা করে দাউদ ইব্রাহিম। শেষ কয়েক বছর ধরে গোপন সূত্রে পাওয়া খবর অনুযায়ী আইএসআইয়ের সহযোগিতায় পাকিস্থানে বহাল তবিয়তে আছে দাউদ, অনেকবার চেষ্টা করার পরেও ভারতের কাছে অধরা দাউদ। তাকে তৈরি হয়েছে একাধিক বলিউড সিনেমা।

শারীরিক অনেক রোগে বিগত কয়েক বছর ধরে দাউদ ইব্রাহিম ভুগছিলেন।একটি খবর সামনে আসে যে, করোনায় আক্রান্ত হয়ে তার চিকিৎসা চলছিল পাকিস্তানের করাচির আর্মি হাসপাতালে । শেষে করোনার ছোবলে প্রাণ যায় দাউদের। যদিও তার পরিবারের তরফ থেকে দাবি করা হয়েছে দাউদ মরেনি তার চিকিৎসা চলছে।