Categories
উত্তরবঙ্গ

কোচবিহার জেলায় এক সাথে করোনা পজিটিভ ৩২জন

৩২ জনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মেলায় চাঞ্চল্য ছড়ালো কোচবিহার জেলা জুড়ে। উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতাল মারফত এই তথ্য সামনে আসতেই আতঙ্কিত গোটা জেলা। তবে এই পর্যন্ত জেলা প্রশাসন এই তথ্যের ভিত্তিতে কোন প্রকার মুখ খোলেনি কিন্তু তারা এই তথ্যকে উড়িয়েও দিচ্ছেন না।

প্রশাসন সূত্রে জানা গেছে গত সোমবার থেকে গত সোমবার থেকে এখনো পর্যন্ত লালা রসের পরীক্ষার জন্য স্যাম্পল পাঠানো হলেও তাই এসে পৌঁছায়নি। তাই পরিষ্কার করে কোন কিছু বলা যাচ্ছে না এই নতুন করে ৩২ জন পরিযায়ী শ্রমিক কিনা তা নিয়ে জল্পনা চলছে।

গ্রীন জোনে থাকা কোচবিহার জেলায় সমস্ত দোকানপাট থেকে শুরু করে বাজার এমনকি অফিস আদালত খুলে দেওয়া হয়েছে। কিন্তু ভিনরাজ্য থেকে পরিযায়ী শ্রমিক জেলায় ফেরার পর থেকেই আতঙ্কের বাতাবরণ তৈরি হয় কেননা অনেকাংশেই সেই সমস্ত পরিযায়ী শ্রমিকদের শুধুমাত্র স্ক্রিনিং করে কোয়ারেন্টায়েনে থাকার নির্দেশ দেওয়া হয়। অনেকে ক্ষেত্রেই সেই নিয়ম লংঘন করেছেন শ্রমিকরা এই নিয়ে প্রশাসনের বিরুদ্ধে বহুবার প্রশ্ন উঠেছিল।

জেলাশাসক পবন কাদিয়ান জানান,রিপোর্ট হাতে না আসা পর্যন্ত আমরা কোন কিছু বলতে পারছি না তবে সম্পূর্ণ পরিস্থিতির উপরে আমাদের নজরদারি চলছে